ছুটি শেষে ঢাকায় ফেরার পথে সড়ক দুর্ঘটনায় চান্দিনার দুই যুবক নিহত

টি. আর. দিদারঃ ঈদের ছুটি কাটিয়ে কর্মস্থলে যোগ দিতে ঢাকায় যাওয়ার সময় সড়ক দুর্ঘটনা নিহত হয় কুমিল্লার চান্দিনা উপজেলার দুই যুবক। ঈদের আনন্দের রেশ না কাটতেই দুই যুবকের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে চান্দিনার জোয়াগ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামে। তাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে স্থানীয়রা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্ট্যাটাস দিতে দেখা গেছে। শোকে পাথর প্রায় দুই পরিবারের স্বজনরা।
সোমবার (১৭ মে) সকাল ৭টায় নিজ বাড়ি কুমিল্লার চান্দিনা উপজেলার জোয়াগ ইউনিয়নের নোয়াগাঁও গ্রাম থেকে রওয়ানা হয় তারা। সকাল সাড়ে ৮টায় তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ শিমরাই মোড় এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে ধাক্কা দেয় দ্রæতগামী একটি পিকআপ। এতে ঘটনাস্থলেই মৃত্যু ঘটে তাদের।
নিহতরা হলেন- চান্দিনা উপজেলার জোয়াগ ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের নজরুল ইলাম এর ছেলে ফয়সাল আহমেদ সুজন (৩২)। তিনি বসুন্ধরা গ্রæপের কঞ্জুমার প্রোডাক্টের এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত। একই গ্রামের গ্রামের সিরাজুল ইসলাম আখন্দ এর ছেলে ফয়সাল আরাফাত (২৬)। তিনি রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতা পেশায় নিয়োজিত।
নিহতদের স্বজন একই গ্রামের আব্দুল বাতেন জানান- চলমান লকডাউনে দূরপাল্লার গণপরিবহন না থাকায় ঈদের ছুটিতে মোটরসাইকেল যোগে ঢাকা থেকে বাড়িতে আসে তারা। ঈদের ছুটি কাটিয়ে রবিবার কর্মস্থলে যোগ দিতে মোটরসাইকেল যোগেই ঢাকায় উদ্দেশ্যে যাওয়ার পথে ওই দুর্ঘটনা ঘটে।
সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মশিউর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন- দুর্ঘটনার পর অজ্ঞাত গাড়িটি পালিয়ে যায়। নিহতদের মরদেহ নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে ময়না তদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *