দাউদকান্দির টোলপ্লাজায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে ১ যুবক নিহত

কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লার দাউদকান্দি টোলপ্লাজায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে বিল্লাল হোসেন নামের এক যুবক নিহত হয়েছেন।এ ঘটনায় নিহতের ভগ্নিপতি ইব্রাহিম খলিল দাউদকান্দি মডেল থানায় মামলা করেছেন।মামলায় বলা হয়েছে,যারা হামলা করেছেন তারা ছিনতাইকারী।ঢাকা চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি টোল প্লাজায় সোমবার রাত সাড়ে ৯ টায় এ ঘটনা ঘটে।থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত বিল্লাল হোসেনের বাড়ি শরীয়তপুরের সখিপুর উপজেলার আজিজবালারকান্দি গ্রামে। তিনি স্যামসাং কোম্পানিতে চাকরি করতেন।বিল্লালের চাচা আক্তারউজ্জামান দৈনিক কালজয়ীকে জানান,সোমবার শরীয়তপুর থেকে মোটরসাইকেলে ভগ্নিপতি ইব্রাহিম ও খালাতো ভাই ইলিয়াসের সঙ্গে ঢাকার উদ্দেশে রওনা হন বিল্লাল।দাউদকান্দির টোলপ্লাজার একশ গজ সামনে মোটরসাইকেল থামিয়ে তারা বিশ্রাম নিতে নামেন।

তখন পাঁচ থেকে ছয়জন ছিনতাইকারী বিল্লালের ওপর হামলা করে।তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।কিছুটা দূরে থাকায় বেঁচে যান ইব্রাহিম ও ইলিয়াস।ছুরিকাঘাতে বিল্লাল ঘটনাস্থলেই মারা যান।দাউদকান্দি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নজরুল ইসলাম জানান,এ ঘটনায় নিহতের ভগ্নিপতি ইব্রাহিম অজ্ঞাতপরিচয় সাত থেকে আটজনকে আসামী করে মামলা করেছেন।আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *