সাংবাদিক রোজিনা ইসলামের উপর হামলার প্রতিবাদে বরিশালে মানববন্ধ

বাপ্পি মন্ডল, বরিশাল জেলা প্রতিনিধিঃ ১৯ মে বুধবার বেলা ১১.০০ টায় বরিশাল অশ্বিনী কুমার টাউন হল চত্বরে বরিশাল মেট্রোপলিটন প্রেসক্লাব ও বরিশাল বিভাগীয় সাংবাদিক পরিষদের আয়োজনে, প্রথম আলোর জ্যেষ্ঠ সাংবাদিক রোজিনা ইসলাম এর উপর নির্যাতন, হয়রানি মূলক মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন এবং র‍্যালি অনুষ্ঠিত হয়।

এ সময় সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলাকে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক আখ্যায়িত করে অবিলম্বে তাঁকে নিঃশর্ত মুক্তি দেওয়ার দাবি জানিয়ে বরিশালের বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দরা বলেন, সম্প্রতি স্বাস্থ্য মন্ত্রণালয়ের অনিয়ম, দুর্নীতি ও অব্যবস্থাপনা নিয়ে বেশ কিছু প্রতিবেদন করেন প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলাম। স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতিবাজ আমলাদের কুকীর্তি ঢাকতে রোজিনাকে হেনস্তা করা হয়েছে। তাঁর বিরুদ্ধে মামলা দিয়ে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

রোজিনাকে হেনস্তাকারী সচিবালয়ের সেই নারী এবং সংশ্লিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়ে বলেন, ভেতর ঘাপটি মেরে বসে থাকা একদল কর্মকর্তা সরকারের সুনাম ক্ষুণ্ন করতে সাংবাদিকদের গায়ে হাত তুলছেন। তাঁদের চিহ্নিত করে ব্যবস্থা নিতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *