রূপসায় ডিবি পুলিশের অভিযানে মাদক সহ আটক-১

নাহিদ জামান, খুলনা প্রতিনিধিঃ খুলনা জেলার রূপসা উপজেলার আইচগাতী (কোমলের ভিটা) গ্রামের মোঃ হাসিবুজ্জামান রনি ওরফে কালা রনি কে গত ২০ মে বৃহস্পতিবার গভীর রাতে ২৫০ গ্রাম গাজা সহ খুলনা জেলার ডিবি পুলিশের একটি দল গ্রেফতার করেছে।
খবরে জানা যায় খুলনা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান দিক-নির্দেশনায় খুলনা জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা উজ্জ্বল কুমার দত্তের নেতৃত্বে এসআই (নিঃ) ইন্দ্রজিৎ মল্লিক সংগীয় ফোর্সের একটি টীম রূপসা থানা এলাকায় মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে মোঃ হাসিবুজ্জামান নামে একজন কে ২৫০ গ্রাম গাঁজাসহ আটক করেন।
পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রূপসার উপজেলার আইচগাতী (কোমলের ভিটা) গ্রামে মোঃ হাসিবুজ্জামান রনি ওরফে কালা রনির বাড়ীতে গাঁজা আছে এই সংবাদের ভিত্তিতে ২০মে মাঝ রাতে কালা রনির বসতবাড়ীতে ডিবি পুলিশ উপস্থিত হন এবং দেখতে পান ডান হাতে সাদা রং এর পলিথিন ব্যাগে রক্ষিত ২৫০ গ্রাম গাঁজা। পুলিশ সুত্রে জানা যায়, আসামি মোঃ হাসিবুজ্জামান ওরফে কালা রনি (২৮) পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ধানীসাফা গ্রামের মোঃ আনোয়ার হোসেনের পুত্র। তার বর্তমান ঠিকানা আইচগাতী (কোমলের ভিটা), রূপসা, খুলনা।
আসামির বিরুদ্ধে খুলনা জেলার ডিবিতে কর্মরত এসআই (নিঃ) ইন্দ্রজিৎ মল্লিক বাদী হয়ে রূপসা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেন। যার নং- ২১, তারিখ- ২১/০৫/২০২১ খ্রিঃ, ধারা- ২০১৮ এর ৩৬ (১) সারণির ১৯ (ক)
খবরে আর জানা যায় গ্রেফতারকৃত মোঃ হাসিবুজ্জামান রনির বিরুদ্ধে- ২টি মাডার, ২টি ডাকাতি, ২টি অস্ত্র মামলার ১টিতে ১২ বছরের সাজাপ্রাপ্ত ও ৪টি অন্যান্য মামলাসহ মোট ১০টি মামলা আছে এবং খুলনা সদর থানায় ৩টি গ্রেফতারী পরোয়ানা মূলতবী আছে। উল্লেখ্য ধৃত আসামি দুর্ধষ্য গ্রেনেড বাবুর অন্যতম সহযোগী এবং খুলনা মেট্রোপলিটন পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *