বরুড়ার খোশবাস ইউপি চেয়ারম্যানের নাজমুলের উপর সন্ত্রাসী হামলা

কুমিল্লা প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়া উপজেলার ৩নং খোশবাস ইউপি চেয়ারম্যান নামজুল হাসান সর্দারের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।
এতে খোশবাস ইউনিয়নের আরিফপুর গ্রামের মৃত বাচ্চু মিয়ার ছেলে আলী আকবর((২৫), মস্কিপুর গ্রামের জয়নাল মিয়ার ছেলে কিবরিয়া (২২) সহ ৩ জন আহত হয়েছেন।

শুক্রবার (২১মার্চ) রাত সোয়া ৭ টার দিকে কুমিল্লা শহরের রেসকোর্স হিউম্যান হাসপাতালের সামনে এ ঘটনা ঘটে।

কুমিল্লা মেডিকেল কলেজ হাস্পাতালে চিকিৎসারত আহত খোশবাস ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার বলেন,
রাত সোয়া ৭ টার দিকে আমি বরুড়া উপজেলা আওয়ালীগের সাধারণ সাম্পদক লিংক ভাইয়ের সাথে দেখা করে আমার বাবাকে হাসপাতালে নিয়ে যাচ্ছিলাম। এসময় কুমিল্লা শহরের রেসকোর্স হিউম্যান হাসপাতালের সামনে গেলে পিছন থেকে আমার প্রতিদ্বন্দী প্রার্থী ফাহাদের ছোট ভাই মহানগর ছাত্রলীগ নেতা ফয়সাল খান, এই চেয়ারম্যান খাড়া বলে ডাক দেয়। পিছন ফিরে তাকাতেই তার সাথে থাকা লম্বা করে কালো একটা ছেলে বলে! এই লোকনি? এই বলে পাশের ডাব দোকান থেকে দা নিয়ে ফয়সাল আমার মাথায় কোপ দেয়। আমি কোন মতে দা ধরলেও কোপে আমার মাথা জখম হয়। তারা আমাকে কয়েকজনে মাথায় কিল ঘুষি মারতে থাকে।

ফয়সাল খান বলে- তার মাথায় মার! যেন পাগল হয়ে যায়। আর যেন চেয়ারম্যান নির্বাচন করতে না পারে।

তারা মারধর করে আমাকে রিভালবার ঠেকিয়ে বলে বল! আর চেয়ারম্যান নির্বাচন করবি না। এবং তারা তা ভিডিও করে। আমি মাথায় প্রচন্ড ব্যাথা পাচ্ছি। এক চোখেও কিছুই দেখিনা

আমি আওয়ামী লীগের রাজনীতি করি এবং বর্তমান ইউনিয়ন চেয়ারম্যান। এমপি মহোদয়ের কাছে আমি এর সুষ্ঠু বিচার চাই।

এই বিষয় জানতে চাইলে বরুড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিন লিংক বলেন, নাজমুলের উপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানাই। প্রশাসনের তদন্তের মাধ্যমে দোষীদের চিহ্নিত করে ব্যবস্থা গ্রহন করবেন। আমাদের সংগঠনের কেউ এই ঘটনার সাথে জড়িত থাকলে আমরা জেলা আওয়ামীলীগের মাধ্যমে প্রয়োজনীয় সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করবো।

অভিযুক্ত কুমিল্লা মহানগর ছাত্রলীগের যুগ্ম অাহ্বায়ক ফয়সাল খান কে কল দিলে, তার মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

এ বিষয়ে কুমিল্লায় কোতোয়ালি মডেল থানার ওসি বখতিয়ার চৌধুরী বলেন, চেয়ারম্যানের উপর হামলার বিষয়টি জেনেছি এবং দেখে এসেছি।অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *