বরুড়ায় ইউপি চেয়ারম্যান নাজমুল এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়ায় খোশবাস উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ নাজমুল হাসান সর্দার এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ২২ মে শনিবার বিকেলে খোশবাস বাজারে ইউনিয়ন পরিষদের সদস্য ও এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ইউনিয়ন আওয়ামীলীগ নেতা তমিজউদ্দীন ভুইঁয়ার সভাপতিত্বে, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মোঃ বায়জিদ রাসেল সর্দার এর পরিচালনায় বক্তব্য রাখেন খোশবাস উত্তর ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) মোঃ আনোয়ার হোসেন, আবুল বাসার, সুমন হোসেন, সফিকুল ইসলাম, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তোফায়েল হোসেন, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন (অবঃ সেনা সদস্য), খোরশেদ আলম, মোঃ সফিউল্লাহ, যুবলীগ নেতা সেলিম জাহাঙ্গীর, খোরশেদ আলম, কুমিল্লা মহানগর ছাত্রলীগ নেতা মোঃ মিঠু, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক আক্তার হোসেন, ছাত্রলীগ নেতা রোপন নিলয়, রুবেল হোসেন, মোঃ লিটন, গোলাম কিবরিয়া প্রমুখ। প্রতিবাদ সভায় বক্তারা অবিলম্বে তদন্ত সাপেক্ষে সন্ত্রাসীদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের দাবী জানান।

উল্লেখ্য গত শুক্রবার বাদ মাগরিব কুমিল্লা শহরের রেইসকোর্সে ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার তার অসুস্থ বাবাকে একটি প্রাইভেটে হসপিটালে দেখতে যাওয়ার সময় রাস্তায় পরিকল্পিত ভাবে সন্ত্রাসীরা তার উপর অতর্কিত হামলা চালায়। এসময় সাথে থাকা তার সংগীয় (প্রত্যক্ষদর্শী) গোলাম কিবরিয়া তার বক্তব্যে বলেন ঐদিন সন্ধার পর চেয়ারম্যান এর অসুস্থ বাবাকে হসপিটালে দেখতে যাওয়ার পথে বরুড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ফরহাদ হোসেন এর ছোট ভাই ফয়সাল আহমেদ তার বাহিনীদের নিয়ে পরিকল্পিত ভাবে অতর্কিত হামলা চালিয়ে তাকে দেশিয় অস্ত্র-সস্ত্র দিয়ে শরিরের বিভিন্ন স্থানে আঘাত করে। এসময় তাদের সাথে থাকা মোবাইল ফোন ও নগদ অর্থ নিয়ে যায়। ঐ মুহুর্তে ৯৯৯ নাম্বারে ফোন দিলে তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে কুমিল্লা সদর হসপিটালে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য পরে তাকে ঢাকা প্রেরণের নির্দেশ দেন। তিনি বর্তমানে ঢাকার পপুলার হাসপালে চিকিৎসাধীন আছেন। এঘটনাকে কেন্দ্র করে শনিবার বিকেলে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *