মুক্তিযোদ্ধা পরিবারের ঈদ পূর্ণমিলনী

লাকসাম প্রতিনিধিঃঃ কুমিল্লার লাকসামে বীরমুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের আয়োজনে ঈদ পূর্ণমিলনী ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৫মে) দুপুরে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স অডিটরিয়ামে মুক্তিযোদ্ধা পরিবারের ঈদ পূর্ণমিলনী ও সদ্য প্রয়াত বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক এবং শহীদুল্লাহ পাটোয়ারীর স্বরণে শোকসভা অনুষ্ঠিত হয়।
এতে যুদ্ধকালীন প্লাটুন কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আবুল হোসেন ননীর সভাপতিত্বে পূর্ণমিলনী ও শোকসভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধার সন্তান, লাকসাম থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া।
বীরমুক্তিযোদ্ধা মোঃ মনিরুল আনোয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, যুদ্ধকালীন প্লাটুন কমান্ডার মনোহর আলী তোতা, বীরমুক্তিযোদ্ধা লোকমান হোসেন বেঙ্গল, মোঃ বশিরুল আনোয়ার, ইলিয়াস মিয়া, সিরাজ মিয়া, লফিয়ত উল্লাহ মজুমদার, মোজাম্মেল হক গার্ড, মোস্তফা মিয়া, আবুল হাসেম, মুক্তিযোদ্ধার সন্তান মোঃ জাহিদ হাসান রিপন, এটিএম নুরুল হুদা রাজু, কাউছার আলম, একরামুল হক মুন্না, নূরে আলম টুটুল, রেজওয়ান আহমেদ তানিম, মোজাম্মেল হক আলম, বাধন, আবদুল আউয়াল, শাহাদাত হোসেন সুজন, গোলাম মসিহ, জহিরুল ইসলাম, ওমর ফারুক, কামরুজ্জামান জনি, অহিদুর রহমান, তোফাজ্জল হোসেন প্রমুখ।
অনুষ্ঠান শেষে সদ্য প্রয়াত বীরমুক্তিযোদ্ধা সিরাজুল হক এবং শহীদুল্লাহ পাটোয়ারীর আত্মার মাগফেরাত কামনায় দোয়া মুনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *