রাজারহাটে রহস্যজনক ভাবে ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং কর্মীর মৃত্যু

পাভেল মিয়া, কুড়িগ্রাম জেলা প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাটের বুশরা ডাচ বাংলা এজেন্ট ব্যাংকিং টেলারের এক কর্মীর রহস্যজনকভাবে মৃত্যু হয়েছে।

রবিবার বিকাল তিন ঘটিকায় উপজেলার সিংগারডাবড়ী হাট বুশরা এজেন্ট ব্যাংকের টেলার মোসলেম উদ্দিনের মরদেহ এজেন্ট কক্ষ থেকে বের করেন পাশের দোকান ওয়াল্টনের কর্মী।

মোসলেম উদ্দিন, লালমনির হাটের পঞ্চগ্রাম ইউপির কৃষ্ণকান্ত গ্রামের ওহাব আলীর সন্তান।

পাশের দোকন ওয়াল্টনের কর্মচারী রফিকুল ইসলাম জানান, আমি দুপুরে অফিসে এসে জানতে পারি মোসলেমকে পাওয়া যাচ্ছেনা।

পরে আমার কাছে থাকা চাবি দিয়ে লক খুলে দেখি রুমের মধ্যে লাইট ও ফ্যান চালু। রুমের ভিতরে থাকা আরও একটি স্টোর রুমে দেখি মোসলেম ভাই পড়ে আছেন। সাথে সাথে আমরা তাকে ওয়াল্টনে প্লাজায় নিয়ে আসি এবং সাইদুল ডাক্তারকে খবর দিই। তিনি এসে বলেন অক্সিজেন দিতে হবে। পরে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

এবিষয়ে রাজারহাট উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা মুহাম্মদ আশাদুজ্জামান জুয়েল বলেন , হাসপাতালে নিয়ে আসার এক থেকে দেড়ঘন্টা আগেই তার মৃত্যু হয়ছে। ধারনা করা হয় স্টোক করে মারা গেছে। এবিষয়ে বুশরা এজেন্ট ও ওয়াল্টন মালিক সেকেন্দার আলী বাবলুকে একাধিকবার মুটোফোনে কল করে পাওয়া যায়নি।

রাজারহাট থানার অফিসার ইন-চার্জ মোঃ রাজু সরকার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এখনও অভিযোগ পাইনি অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *