পবায় হুজুরীপাড়া ইউপির উম্মুক্ত বাজেট ঘোষণা

ইউসুফ আলী চৌধুরী-রাজশাহী প্রতিনিধিঃ রাজশাহী পবায় হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদের ২০২১-২২ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষণা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার(২৬ মে)ইউনিয়ন পরিষদের হলরুমে অনুষ্ঠিত বাজেট ঘোষণা সভায় প্রধান অতিথি ছিলেন পবা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী।

হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পবা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাবা মোসাঃ আরজিয়া বেগম, হুজরীপাড়া ইউপি আওয়ামীলীগ সভাপতি মোঃ লুৎফর রহমান ও সাধারণ সম্পাদক মোঃ আঃ হালিম, ইউপি সদস্য ফারুক হোসেন, সাবু, আবুল কাশেম, ইয়ানুস আলী, মুজিবুর রহমান, আশরাফুল ইসলাম, তাজেল আলী, গোলাম মুজাহিদ, শহিদুল ইসলাম, আলিফজান, চেনবানু, তুরজেমা বেগম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন অত্র ইউপির হিসাব সহকারী যারিন তাসনিম কংকন, অফিস সহকারী জিয়াউর রহমানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন।
উম্মুক্ত বাজেট ঘোষণা সভায় ২০২১-২২ অর্থবছরের বাজেটে রাজস্ব এবং উন্নয়নসহ মোট সম্ভাব্য আয় ধরা হয় ২ কোটি ৪৩ লাখ ১৫ হাজার ২৯৪ টাকা ও ব্যয় ধরা হয় ২ কোটি ৪২ লাখ ৬৬ হাজার ৮৩৪ টাকা। বাজেটে উদ্বৃত্ত দেখানো হয় ৪৮ হাজার ৪৬০ টাকা।
এরমধ্যে যোগাযোগ খাতে ৭৫ হাজার, কৃষি ও বাজার খাতে ৫ লাখ, শিক্ষা খাতে ২০ লাখ টাকা এবং স্বাস্থ্য খাতে-৬ লাখ টাকা সম্ভাব্য ব্যয় বরাদ্দ দেখানো হয়। উক্ত সভায় বাজেট উপস্থাপন করেন হুজুরীপাড়া ইউপি সচিব মো. গোলাম সাকলায়েন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *