মুরাদনগরে স্বেচ্ছাসেবক লীগের ঈদ পুনর্মিলনী ও আনন্দ র‍্যালি অনুষ্ঠিত

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: আনন্দ ও উৎসবের মধ্য দিয়ে বিগত বছর গুলোর মতো এবারও কুমিল্লার মুরাদনগরে অনুষ্ঠিত হয়েছে ঈদ পুনর্মিলনী ও বর্ণাঢ্য আনন্দ র‍্যালি। বুধবার উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে এই ঈদ মিলনমেলার আয়োজন করেন মুরাদনগর উপজেলা ও বাঙ্গরা বাজার থানা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে আয়োজিত এই মিলনমেলা ছিল উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতাকর্মীদের পর্দাপণে মুখরিত।
ঈদ পুনর্মিলনীর এই আনন্দ উৎসবে যোগ দিতে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে সকাল থেকেই ভিড় করতে থাকেন ইউনিয়ন পর্যায় থেকে আসা স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।
অনুষ্ঠানের শুরুতেই এক বর্ণাঢ্য আনন্দ র‍্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামীলীগের কার্যালয়ে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক খাইরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম. রুহুল আমিন।
উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য সচিব সেলিম সরকারের সঞ্চালনায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাঙ্গরা বাজার থানা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নিয়াজ মোহাম্মদ রিপন ও বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সদস্য সচিব দিদার হোসেন খাঁন।
এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ্যাড. আবুল কালাম আজাদ তমাল, সাবেক ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য এ্যাড. রফিকুল আলম চৌধূরী, কুমিল্লা জেলা পরিষদের সদস্য ভিপি জাকির হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কামাল উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল খায়ের, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, মুরাদনগর সদর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আক্তার হোসেন, কেন্দ্রীয় মৎসজীবীলীগের সদস্য রাজিব মুন্সি, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবকলীগের সদস্য মোহাম্মদ আজিজুল হক, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক আশ্রাফুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মানিক সরকার, সোহরাব হোসেন বেলাল, মোহাম্মদ আলী শাহ-আলম, ওমর ফারুক, সুমন সরকার, মোঃ রজিব, বাঙ্গরা বাজার থানা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক অশিত বরন সরকার শংকর, রাসেল মিয়া, উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী মমতাজ বেগম, উপজেলা ছাত্রলীগের সভাপতি সফিক তুহিন প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *