প্রবাসীর সাথে পালিয়ছে মাইক্রো ড্রাইভার এর স্ত্রী

লাকসাম প্রতিনিধিঃঃ দুই সন্তান রেখে পরকীয়া প্রেমের সূত্র ধরে প্রবাসীর হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন গাড়ীর ড্রাইভারের স্ত্রী খাদিজা আক্তার সুমা (২৬)। কুমিল্লার লাকসামে পৌরশহরে কার্দ্রা গ্রামে এ ঘটনা ঘটেছে। খাদিজা আক্তার সুমা সে পৌরশহরে উত্তর কার্দ্রা গ্রামের মৃত হাসমত উল্লাহ ছেলে মাইক্রো গাড়ির ড্রাইভার ওসমান গনি মানিকের স্ত্রী ও পরকীয়া প্রেমিক প্রবাসী শরিফ মিয়া উপজেলার গাইনেরডরা গ্রামের হারুন মিয়ার ছেলে।
এ ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। খাদিজার স্বামী ওসমান গনি মানিক বাদী হয়ে গত ২৪ মে সোমবার রাতে লাকসাম থানায় শরীফ মিয়া ও খাদিজা আক্তার সুমার বিরুদ্ধে অভিযোগ করেন।
অভিযোগ সুত্রে জানাযায়, পৌরশহরে উত্তর কার্দ্রা গ্রামের মাইক্রো গাড়ির ড্রাইভার ওসমান গনির স্ত্রী দুই সন্তানের জননী খাদিজা আক্তার সুমার সঙ্গে উপজেলার গাইনেডরা গ্রামের হারুনের ছেলে প্রবাসী শরীফে সাথে মোবাইলে মাধ্যমে তাদের পরিচয় হয়। পরিচয়ের মধ্য থেকে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়েন দুজন।চলতি বছরের শরীফ প্রবাস থেকে দেশে আসলে জানুয়ারি মাসে খাদিজা আক্তার সুমাকে নিয়ে শরীফ চট্টগ্রামে পাড়ি জমিয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি করলে পুলিশ মোবাইল নাম্বার টকিং করে তাদেরকে উদ্ধার করে। বিষয়টি স্বামী ওসমান গনির ও তার পরিবারের স্বজনদের মধ্যে জানাজানি হলে স্ত্রী সুমা কে সর্তক হুশিয়ারী করেন তারা। স্বজনদের কথা না রেখে স্বামীর অগোচরে আবারও পরকীয়া প্রেমের সম্পর্ক জড়িয়ে পড়েন তারা । এরই সূত্র ধরে গত ১৯ মে বুধবার বিকালে বাড়ীতে দুই সন্তান রেখে তারা অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন।
মঙ্গলবার রাতে এ বিষয় জানতে চাইলে লাকসাম থানার পুলিশের এস আই আবু নাছের এ ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *