‘হাউজ নং ৯৬’ সাফা ইন, তিশা আউট

সময়ের আলোচিত ধারাবাহিক নাটক ‘হাউজ নং ৯৬’। শুরু থেকে ধারাবাহিকটি নিয়ে দর্শকের আগ্রহ লক্ষ্য করা গেছে। প্রচারের পর থেকে বেশ প্রশংসা পেয়েছে ধারাবাহিক নাটকটি। মাহমুদুর রহমান হিমির পরিচালনায় নির্মিত এ নাটকটি সপ্তাহের মঙ্গল, বুধ ও বৃহস্পতিবার রাত ৯টা ৪০ মিনিটে এনটিভিতে প্রচার হচ্ছে।

নতুন খবর হলো- নাটকটি থেকে বিদায় নিয়েছেন তানজিন তিশা। আর যুক্ত হয়েছেন সাফা কবির এবং ফজলুর রহমান বাবু। খবরটি নিশ্চিত করেছেন নির্মাতা হিমি নিজেই।

মঙ্গলবার (২৫ মে) বিকেলে সময়নিউজকে তিনি বলেন, ‘গল্পের প্রয়োজনেই সাফা কবির এবং ফজলুর রহমান বাবুকে যুক্ত করা হয়েছে। এরই মধ্যে শুটিংয়ে অংশ নিয়েছেন সাফা কবির। রানু চরিত্রে দেখা যাবে তাকে। বাবু ভাই এবং সাফা কবির দর্শকদের জন্য চমক হয়ে আসছেন।’

ধারাবাহিকটিতে যুক্ত হওয়া প্রসঙ্গে সাফা কবির বলেন, নাটকটি নিয়ে দর্শকদের অনেক আগ্রহ লক্ষ্য করেছি। কাজটির সঙ্গে আমাকে যুক্ত করায় হিমি ভাইকে অসংখ্য ধন্যবাদ। আমার চরিত্রটি গ্রামের মেয়ের, বাবার চিকিৎসার জন্য ঢাকায় আসি, তারপর ‘হাউজ নং ৯৬’ বাসাতে উঠি। এরপরই ঘটতে থাকে নানান সব ঘটনা।

‘হাউজ নং ৯৬’ ধারাবাহিকটিতে বিশেষ চরিত্রে অভিনয় করেছিলেন তানজিন তিশা। ‘আকলিমা’ চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছিলেন তিনি। এছাড়া নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো, কচি খন্দকার, ফারিয়া শাহরিন, আফ্রি সেলিনা, মারজুক রাসেল, মনিরা আক্তার মিঠু, আল মামুন, আফরিন শেখ রাইসা, তানিয়া বৃষ্টি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *