চাঁপাইনবাবগঞ্জে ৪৬ দিন পর যুবকের লাশ উদ্ধার

মোঃ কাবিরুল ইসলাম, গোমস্তাপুর (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জে ৪৬ দিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে সদর মডেল থানা পুলিশ। সোমবার (৩১ মে) বিকালে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার আজইপুর বিল থেকে যুবকের লাশটি উদ্ধার করা হয়েছে। সে মাঝপাড়ার এলাকার মৃত আক্তার শেখের ছেলে সোহেল (৩৬)। এ বিষয়টি নিশ্চিত করেছে ওসি মোযাফফর হোসেন বলেন।

ওসি জানান; গতমাসের বৃহঃস্প্রতিবার (১৫ এপ্রিল) গোসল করতে গিয়ে বাড়ি ফিরে আসেনি ওই যুবক। সেদিন ৯৯৯ কল দেয় পরিবারের লোকজন। তাৎক্ষণিক ঘটনাস্থলে ফায়ারসার্ভিস ও রাজশাহীর ডুবুরী দল আসেন। সেদিন অনেক খোঁজাখুঁজি করার পরেও তার মরদেহ খুঁজে পাওয়া যায় নি। হাঠাৎ আজ সোমবার (৩১ মে) বিলের কচুরি পানা পরিষ্কার করার সময় পরিছন্ন কর্মীরা তার মরদেহ দেখতে পায়। এবং থানা পুলিশকে জানায়।
ওসি আরোও জানায়; দীর্ঘদিন থেকে মরদেহটি পানিতে থাকার কারনে মুখ বিকৃত হয়ে নষ্ট হয়ে গেছিলো। ওই লাশের কোমরে গামছা দেখে তার ভাই জহুরুল চিহ্নিত করেন। কোন ধরনের ময়নাতদন্ত ছাড়ায় তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। গতমাসের মঙ্গলবার (২০ এপ্রিল) ওই যুবকের পরিবার থানায় একটি অভিযোগ দায়ের করেন। ১২০৮ নং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *