শরনখোলায় ছাত্র যুব শ্রমিক অধিকার পরিষদের পক্ষ থেকে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান বিতরন

সাব্বির হোসেন, শরনখোলা (বাগেরহাট) প্রতিনিধি: বাগেরহাট জেলার শরনখোলা উপজেলায় ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বাংলাদেশ যুব অধিকার পরিষদ ও প্রবাসী অধিকার পরিষদের আর্থিক সহায়তায় বাংলাদেশ ছাত্র, যুব ও শ্রমিক অধিকার পরিষদ বাগেরহাট জেলা শাখার আয়োজনে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ (৭ই জুন) সোমবার সকাল ১০ ঘটিকার দিকে উপজেলার সাউথখালি তাফালবাড়ি বগিসহ ক্ষতিগ্রস্থ এলাকায় এসব ত্রান-সাহায্য বিতরণ করা হয়।

উক্ত বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা ছাত্র অধিকার পরিষদের সম্মানিত সভাপতি তাওহিদুল ইসলাম তুহিন এবং ছাত্র অধিকার পরিষদের জেলা কমিটির অনান্য সদস্যবৃন্দ ও উপজেলার অন্যান্য সদস্যরা। বাগেরহাট জেলা যুব অধিকার পরিষদের অন্যতম যুব নেতা আল মামুন খান, মোঃ বেলাল হোসেন, মোঃ রফিক মীর সহ যুব অধিকার পরিষদের অনান্য সদস্যবৃন্দ।এ ছাড়াও শরনখোলা উপজেলার সদস্যবৃন্দ্য।

এ সময়ে ছাত্র অধিকার পরিষদের সভাপতি তাওহিদুল ইসলাম তুহিন এক বক্তৃতায় বলেন, ভিপি নুরুল হক নুরু ভাইয়ের সংগঠন বাংলাদেশের জনগণের যেকোনো সমস্যায় অতিতেও এমন অনেক জনকল্যাণমূলক কাজ ও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে। তাদের সুখ দুঃখের কথা শুনেছেন। ভবিষ্যতেও বাংলাদেশ ছাত্র ,যুব, শ্রমিক
অধিকার পরিষদ মানুষের পাশে থাকবে ইনশাআল্লাহ।

তিনি এ সময় কৃতজ্ঞতা প্রকাশ করে প্রবাসী অধিকার পরিষদের সভাপতি মোঃ কবির হোসেন সাধারণ সম্পাদক বিপ্লব পোদ্দার, ও ত্রান বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন সহ সকল নেতৃবৃন্দদেরকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *