শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবীতে বরগুনায় ইশা ছাত্র আন্দোলনের মানববন্ধন

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন জেলা শাখার উদ্যোগে সকল শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেওয়ার দাবিতে মানববন্ধন কর্মসূচি (৭জুন) সোমবার সকাল ১১টায় বরগুনা প্রেসক্লাব চত্বরে অনুষ্ঠিত হয়।

মানববন্ধন কর্মসূচিতে বক্তৃব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের জেলা সভাপতি এইচএম আহমদ উল্লাহ,সহ সভাপতি জে এম ইমরান হোসেন,সঞ্চালনায় ছিলেন দাওরা ও প্রশিক্ষণ সম্পাদক হাবিবুর রহমান রায়হান,তথ্য ও গবেষণা ও প্রচার সম্পাদক সম্পাদক মুতাসিম বিল্লাহ আল মামুন এছাড়াও পৌর শাখা এবং সদর উপজেলার অন্যান্য নেতৃবৃন্দ বক্তৃতা প্রদান করেন।
সভাপতি এইচএম আহমদ উল্লাহ বলেন, করোনা ভাইরাসের এ প্রাদুর্ভাবে নিপীড়িত সকল মানুষ আজ দিশেহারা।দেশের শিক্ষা প্রতিষ্ঠান অনেক দিন বন্ধ থাকার কারণে শিক্ষাব্যবস্থা প্রায় অচল। অনতিবিলম্বে সকল শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়া না হলে শিক্ষা বিমুখ সকল ছাত্র-ছাত্রী ভবিষ্যৎ প্রজন্ম অন্ধকারে নিমজ্জিত হবে।
তিনি আরো বলেন সমগ্র দেশে তথা সর্বক্ষেত্রে বাজার, মার্কেট, গণপরিবহন চালু সে ক্ষেত্রে শিক্ষা ব্যবস্থা কেন খোলা হবে না তা আমার বোধগম্য নয়। সবকিছুই যখন চলছে তখন সকল শিক্ষা শিক্ষাপ্রতিষ্ঠান সমূহ খোলার আহ্বান জানাচ্ছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *