• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৫৩ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানে ০২টি স্টিলের টিপছোরা সহ ০১ জন গ্রেফতার ভান্ডারিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাজী তৈয়েবুর রহমান সড়কের বেহালদশা শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার মুরাদনগরে জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় শিক্ষক গ্রেফতার গাংনীর কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াবাসহ আটক গাংনীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা করলা সাথে শত্রুতা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত মামুনের পরিবার ফেরত পেল মেডিকেলে ভর্তির ১৮ লাখ টাকা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

নাঙ্গলকোটে ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যবসা প্রতিষ্ঠান সহ বসত ঘর পুড়ে ছাই

Muktir Lorai / ১৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

তানভীর আহমে, নাংগলকোট (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার নাঙ্গলকোট পৌরসভার পুরাতন ব্র্যাক অফিসের পাশে হরিপুর পশ্চিম পাড়া নামকস্থানে সোমবার সকালে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে আলিফ ভ্যারাইটিস দোকান ঘর,জান্নাত ভ্যারাইটিস দোকান ঘর,মহিনের চা,দোকান ঘর,জাহাঙ্গীরের দোকান ঘর,সেলিমের ভ্যারাইটিস দোকান ঘর,অভির ক্যামিকেল দোকান ঘর, জুয়েলের ভাড়াবাসা,রাসেলের ভাড়াবাসা,ছোটনের ভাড়া বাসা,এনজিও কর্মকর্তা লিটন চাকমার মোটরসাইকেল ও আসবাবপত্র,মাইন উদ্দিনের ভাড়া বাসা সহ ১৮ টি দোকান ঘর। এতে প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা জানিয়েছেন। আগুন লাগার ১ ঘন্টা পর লাকসাম থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন,উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল,উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু ইউছুফ,যুবলীগ নেতা ও নাংগলকোট পৌরসভার ৩ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী জহিরুল্লাহ মজুমদার সুমন সহ প্রমূখ।
ক্ষতিগ্রস্থ মো: রাসেল বলেন,সকাল আনুমানিক ৬ টার পর তার রুমের দক্ষিন পাশে আগুনের সুত্রপাত হয়। দ্রুত সময়ের মধ্যে আগুনে পুড়ে যায় ১৮টি দোকান ও ভাড়া দেয়া ঘর।
আগুন লাগার পর পর লাকসাম ফায়ার সার্ভিসকে খবর দিলে, তারা এসে আগুন নিয়ন্ত্রনে আনে।
উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল বলেন, আগুনে প্রায় ১৮ টি দোকানঘর পুড়ে গেছে। ক্ষতিগ্রস্থদের তালিকা করে কুমিল্লা জেলা প্রশাসক (ডিসি)কার্যালয়ে পাঠানো হবে।
তবে এখনো আগুন লাগার কারন জানা যায়নি।


এই বিভাগের আরো সংবাদ