• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

সরাইল মহিলা কলেজ পরিদর্শন করলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এএসপি

Muktir Lorai / ১১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এএসপি’র সরাইল মহিলা কলেজ পরিদর্শনে আসেন ।
গত দেড় বছরেরও অধিক সময় ধরে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় পাঠদান বন্ধ ছিল। গতকাল থেকে পাঠদান শুরু হয়েছে শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে। উৎসাহ উদ্দিপনার সাথে কলেজে আসছে শিক্ষার্থীরা। গতকাল ১২ সেপ্টেম্বর রোববার ছিল শিক্ষার্থীদের সাথে শিক্ষকদের ছিল মতবিনিময়।

১৩ সেপ্টেম্বর সোমবার থেকে শুরু হয়েছে পাঠদান। দুপুরের পর সরাইল সদরে অবস্থিত মহিলা কলেজ পরিদর্শনে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল হক মৃদুল, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. আনিছুর রহমান ও সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন।

এসময় তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন কলেজের প্রতিষ্ঠাতা সদস্যগণ ও অধ্যক্ষসহ প্রভাষকবৃন্দরা।

সবশেষে কলেজের অধ্যক্ষসহ সকল প্রভাষকদের সাথে মতবিনিময় করেন। কলেজ প্রতিষ্ঠার সাথে জড়িত উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়ে তারা বলেন, দীর্ঘদিন বন্ধ থাকার পর পাঠদান আবার শুরু হয়েছে। এখন শিক্ষার্থীদের অনেকেরই পড়া ভাল লাগবে না। আপনারা কৌশলে তাদেরকে মনযোগী করার চেষ্টা করবেন।
এছাড়া পরিস্কার পরিচ্ছন্নতা, মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার নিশ্চিত করবেন। ভাল ফলাফলের জন্য আপনাদের কষ্ট ত্যাগের কোন বিকল্প নেই। সরাইলে একমাত্র মহিলা কলেজটি ঘুরে দাঁড়াবেই এবং সফলতা অর্জনেও ভুমিকা রাখবে । আপনাদের ও শিক্ষার্থীদের যেকোন ধরণের সহযোগিতা দিতে আমরা প্রস্তুত।


এই বিভাগের আরো সংবাদ