• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৩৭ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানে ০২টি স্টিলের টিপছোরা সহ ০১ জন গ্রেফতার ভান্ডারিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাজী তৈয়েবুর রহমান সড়কের বেহালদশা শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার মুরাদনগরে জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় শিক্ষক গ্রেফতার গাংনীর কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াবাসহ আটক গাংনীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা করলা সাথে শত্রুতা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত মামুনের পরিবার ফেরত পেল মেডিকেলে ভর্তির ১৮ লাখ টাকা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় নিখোঁজের ৪ দিন পর শিশুর লাশ উদ্ধার

Muktir Lorai / ২১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

মোঃ ইলিয়াছ আহমদ, বরুড়া: কুমিল্লার বরুড়া উপজেলার চিতড্ডা ইউনিয়ন ওড্ডা গ্রামের কাত্তিয়ার পাড় খাল থেকে বুধবার দুপুরে মিনহাজ আক্তার (৭) নামে এক শিশুর লাশ উদ্বার করে বরুড়া থানা পুলিশ।
জানা যায়, বরুড়া উপজেলা ওড্ডা কাত্তিয়ার পাড় নানার বাড়িতে থাকতো মিনহাজ। গত ১১ সেপ্টেম্বর বিকেল থেকে মিনহাজ নিখোঁজ হয়ে যায়। ১৫ সেপ্টেম্বর সকালে বাড়ির পাশে খালে মিনহাজের লাশ ভেসে উঠলে স্থানীয় লোকজন দেখে থানা পুলিশ কে খবর দেয়। ঘটনারস্থলে বরুড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল বাহার মজুমদার ও ভারপ্রাপ্ত কর্মকর্তা তদন্ত নাহিদ আহমেদ সংঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থলে যান। সিআইডি ও পিবিআই এর সহয়তা নিয়ে লাশ উদ্বার করা হয়। মিনহাজের মা সুফিয়া বেগমের ৪ বছর আগে স্বামীর সাথে বিচ্ছেদ ঘটে। পাশ্ববর্তী চান্দিনা উপজেলার এতবারপুর গ্রামের ফজলুর রহমানের সাথে তার বিবাহ হয়। মিনহাজ মায়ের সাথে নানার বাড়িতে থাকতো।


এই বিভাগের আরো সংবাদ