• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৬:০২ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

মুরাদনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি আউয়াল সরকারের ইন্তেকাল

news / ২৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ৩ জুলাই, ২০২১

মাহফুজুর রহমান, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নয়া দিগন্ত পত্রিকার মুরাদনগর প্রতিনিধি সাংবাদিক আব্দুল আউয়াল সরকার আর নেই। শনিবার ভোরে উপজেলা সদরের মাস্টার পাড়ার নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। মুত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর। তিনি উপজেলার জাহাপুর ইউনিয়নের রাণী মুহুরী গ্রামের হাজী আব্দুল আজিজ সরকারের ছেলে।
পারিবারিক সূত্রে জানা যায়, আউয়াল সরকার দীর্ঘদিন ধরে হার্টের সমস্যাসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি দুই মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন, বন্ধুবান্ধব ও গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার যোহরের নামাজের পর মুরাদনগর বড় মাদরাসা মাঠে এবং আসরের নামাজের পর রানী মুহুরী গ্রামের বাড়িতে দ্বিতীয় জানাজা শেষে স্থানীয় কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মুরাদনগর প্রেসক্লাব ও এলাকার সুশীল সমাজ। সকলেই তাঁর আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।


এই বিভাগের আরো সংবাদ