বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বরুড়ায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫ প্রতিষ্ঠান‌কে জরিমানা

Muktir Lorai / ২০০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ৬ জানুয়ারি, ২০২১

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়া বিভিন্ন অনিয়মের অভিযোগে ভ্রাম্যমাণ আদালতে ৫ প্রতিষ্ঠান‌কে ৩৪ হাজার টাকা অর্থদন্ড প্রধান করেছে জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কু‌মিল্লা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আছাদুুল ইসলা‌মের নেতৃত্বে আজ বুধবার (৬ জানুয়ারি) দুপুর ১২টা থে‌কে আড়াইটা পর্যন্ত বরুড়ার পৌর বাজার এলাকায় এই অ‌ভিযান প‌রিচালনা করা হয়।

এ সময় ভোক্তা অধিকার বিরোধী কর্মকা‌ণ্ডের সা‌থে জ‌ড়িত থাকার অ‌ভি‌যো‌গে মেসার্স রাধুনী হো‌টেল এন্ড রেস্টু‌রেন্ট‌কে ১০ হাজার টাকা, মেসার্স জননী মে‌ডি‌কেল হলকে ৫ হাজার টাকা, দারুস সালাম হো‌টেল‌কে ৮ হাজার টাকা, যমুনা স্টোর‌কে ৬ হাজার টাকা ও পদ্মা মে‌ডি‌কেল হল‌কে ৫ হাজার টাকাসহ মোট ৫টি প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর সং‌শ্লিষ্ট ধারায় ৩৪ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

তদারকিকালে ব্যবসায়ীদের নির্ধারিত মূল্যে পণ্য বিক্রি, মূল্য তালিকা প্রদর্শন ও নিয়মিত হালনাগাদ করণ, ক্রয়-বিক্রয় রশিদ সংরক্ষণ এবং সরকার নির্ধা‌রিত স্বাস্থ্য‌বি‌ধি মে‌নে ব্যবসা প‌রিচা‌লনা করার নির্দেশনা দেয়া হয়।

উক্ত অভিযানে উপ‌জেলা স‌্যা‌নিটা‌রি ইন্স‌পেক্টর, ক‌্যা‌বের সদস‌্য, বাজার ব‌্যবসায়ী স‌মি‌তি ও এসআই ওয়া‌হেদের নেতৃ‌ত্বে বরুড়া থানা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহযোগিতা করেন। জনস্বার্থে এ ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »